1. press.shohel@gmail.com : banglardristi24.com :
  2. md92alilove@gmail.com : banglardristi24 : Ali hossain
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুক্তিযুদ্ধে বিদেশী বন্ধু ফাদার রিগনের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত ১১ দফা দাবীতে দুই বছরে ৪ দফায় কর্মবিরতি পণ্যবাহী নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি, প্রভাব পড়েছে মোংলা বন্দরে বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদের উপ নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে রায়পুরে উপ-নির্বাচন; প্রশাসনের উপস্থিতিতে সাংবাদিককে পিটিয়ে জখম লক্ষ্মীপুরে ৪টি ইউনিয়নে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে সাত কার্যদিবসে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারকাজ শেষ বাগেরহাটে শিশু ধর্ষণের মামলায় মান্নানের আমৃত্যু কারাদন্ড দিয়েছে আদালত বাগেরহাটে পুলিশের ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ বাগেরহাটের রামপালে বিশ্ব হাত ধোয়া দিবসে উপমন্ত্রী বাগেরহাটে এক এনজিওকর্মীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, এক ধর্ষক গ্রেপ্তার রায়পুরে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার : স্বামী আটক

চ্যাম্পিয়নস লিগ নিশ্চিত করল ম্যানইউ-চেলসি

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৭৯ বার পড়া হয়েছে:

ইংলিশ প্রিমিয়ার লিগের ২০১৯/২০ মৌসুমের শেষ দিনে মাঠে নেমেছিল দলগুলো। আগেই শিরোপা নিশ্চিত হয়ে গেলেও শেষ পর্যন্ত নজর ছিল তৃতীয় ও চতুর্থ স্থানের দিকে। সেরা চারটি দল খেলবে আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগের মূল পর্বে।

শেষ ম্যাচে নামার আগে তিন, চার ও পাঁচ নম্বরে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি ও লেস্টার সিটি। ম্যানচেস্টারের প্রতিপক্ষ ছিল লেস্টার। অন্যদিকে উলভারহাম্পটনের বিপক্ষে মাঠে নামে চেলসি।

চ্যাম্পিয়নস লিগ নিশ্চিতের ম্যাচে ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ইউনাইটেড। একইরকম ফল চেলসিরও।
লেস্টারের বিরুদ্ধে রেড ডেভিলসদের হয়ে একটি করে গোল করেন ব্রুনো ফার্নান্দেজ ও জেসি লিঙ্গার্ড। 
অন্যদিকে চেলসির জার্সিতে একটি করে গোল তুলেছেন ম্যাসন মাউন্ট ও অলিভিয়ের জিরো।

এই জয়ে ৩৮ ম্যাচ শেষে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে রইলো ম্যানইউ। সমান পয়েন্ট হলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় চতুর্থ স্থানে রইল চেলসি। দুই দলই ২০২০/২১ মৌসুমের চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নিলো।

এদিকে নিউক্যাসলের বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছে আগেই শিরোপা জেতা লিভারপুর। এছাড়া নরউইচ সিটির বিপক্ষে ৫-০ গোলে জয় পেয়েছে দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার