1. press.shohel@gmail.com : banglardristi24.com :
  2. md92alilove@gmail.com : banglardristi24 : Ali hossain
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মুক্তিযুদ্ধে বিদেশী বন্ধু ফাদার রিগনের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত ১১ দফা দাবীতে দুই বছরে ৪ দফায় কর্মবিরতি পণ্যবাহী নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি, প্রভাব পড়েছে মোংলা বন্দরে বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদের উপ নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে রায়পুরে উপ-নির্বাচন; প্রশাসনের উপস্থিতিতে সাংবাদিককে পিটিয়ে জখম লক্ষ্মীপুরে ৪টি ইউনিয়নে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে সাত কার্যদিবসে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারকাজ শেষ বাগেরহাটে শিশু ধর্ষণের মামলায় মান্নানের আমৃত্যু কারাদন্ড দিয়েছে আদালত বাগেরহাটে পুলিশের ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ বাগেরহাটের রামপালে বিশ্ব হাত ধোয়া দিবসে উপমন্ত্রী বাগেরহাটে এক এনজিওকর্মীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, এক ধর্ষক গ্রেপ্তার রায়পুরে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার : স্বামী আটক

জন্মদিনটি হাসপাতালের বিছানায় কাটছে ফারুকের

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৭১ বার পড়া হয়েছে:

আজ ১৮ আগস্ট, ঢাকাই সিনেমার বরেণ্য নায়ক ও ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের জন্মদিন। প্রচণ্ড জ্বর নিয়ে বিশেষ এই দিনে হাসপাতালে  চিকিৎসাধীন তিনি। ১৬ আগস্ট থেকে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালের বিছানায় শুয়েও জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি।

আকবর হোসেন পাঠান ফারুক গণমাধ্যমকে জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে তিনি জ্বরে ভুগছেন। দুবার করোনা টেস্ট করা হয়েছে তার। কিন্তু রেজাল্ট নেগেটিভ এসেছে। জন্মদিন প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি কখনও নিজের জন্মদিন পালন করি না। এর কারণ এই মাসে সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। মহান এই মানুষটিকে যে মাসে হারিয়েছি, সে মাসে আনন্দ-উল্লাস করতে আমার মন টানে না। তাই ৭৫-এর পর থেকে এ দিনটি আমি নীরবে কাটাই। অনেকে আমাকে শুভেচ্ছা জানান- এটুকুই।’

প্রায় পাঁচ দশক বড় পর্দা মাতানো ফারুক একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। 

১৯৪৮ সালের ১৮ আগস্ট সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেন তিনি। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’তে অভিনয়ের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে ফারুকের অত্মপ্রকাশ। প্রথম সিনেমায় তার বিপরীতে ছিলেন মিষ্টি মেয়ে কবরী।  

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার