1. press.shohel@gmail.com : banglardristi24.com :
  2. md92alilove@gmail.com : banglardristi24 : Ali hossain
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাগেরহাটে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, শ্রমিক লীগের সম্পাদকসহ গ্রেফতার ৫ বাগেরহাটে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন বাগেরহাটে জেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে গৃহবধূর ঝুলন্ত লাস উদ্ধার। লক্ষ্মীপুরের রায়পুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বাগেরহাটে বিভিন্ন দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করলেন বন উপমন্ত্রীর মোংলা বন্দরে বিদেশী জাহাজের দ্বিতীয় প্রকৌশলীর মৃত্যু, মৃত্যুর কারণ জানতে ময়না তদন্ত বাগেরহাটে বৃষ্টির পানিতে ভেঁসে গেছে এক হাজার চিংড়ি ঘের ও পুকুরের মাছ, পানিবন্দী প্রায় পাঁচ হাজার পরিবার, মোংলা বন্দরে পন্য ওঠানামা ব্যাহত বাগেরহাটে ষাটগুম্বজ মসজিদ ও যাদুঘর পরিদর্শন করলেন সংষ্কৃতি প্রতিমন্ত্রী মুক্তিযুদ্ধে বিদেশী বন্ধু ফাদার রিগনের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত

ভারতে ৩.৭ লাখ কোটি টাকার মোবাইল তৈরির পরিকল্পনা স্যামসাং’র

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে:

আগামী ৫ বছরের মধ্যে ভারতেই ৩.৭ লাখ মোবাইল ফোন তৈরির পরিকল্পনা করছে স্যামসাং। সরকারি সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এই সময় এ তথ্য জানিয়েছে।

ভারতের আইটি এবং ইলেক্ট্রনিকস মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ইতোমধ্যে এই বিষয়ে আলোচনা শুরু করে দিয়েছেন স্যামসাং। তবে এই বিষয়ে এখনো কোনও মন্তব্য করেনি স্যামসাং।প্রতিবেদনে বলা হয়েছে, স্যামসাং ১৫ হাজার বা তার বেশি দামের মোবাইল তৈরি করার প্রস্তুতি নিচ্ছে এবং এই খাতে খরচ করবে ২.২ লাখ কোটি টাকা। প্রোডাকশন লিঙ্কড ইনসেনটিভ স্কিমের অধীনে এই প্রকল্প শুরু করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক সরকারি কর্মকর্তা জানান, আগামী পাঁচ বছরে ৩.৭ লাখ কোটি টাকার মোবাইল ফোন বানানোর পরিকল্পনা রয়েছে স্যামসাংয়ের। এর মধ্যে ২.২ লাখ কোটি টাকার মোবাইল ফোন তৈরি হবে পিএলআই প্রকল্পের অধীনে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার