1. press.shohel@gmail.com : banglardristi24.com :
  2. md92alilove@gmail.com : banglardristi24 : Ali hossain
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাগেরহাটে বিভিন্ন দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করলেন বন উপমন্ত্রীর মোংলা বন্দরে বিদেশী জাহাজের দ্বিতীয় প্রকৌশলীর মৃত্যু, মৃত্যুর কারণ জানতে ময়না তদন্ত বাগেরহাটে বৃষ্টির পানিতে ভেঁসে গেছে এক হাজার চিংড়ি ঘের ও পুকুরের মাছ, পানিবন্দী প্রায় পাঁচ হাজার পরিবার, মোংলা বন্দরে পন্য ওঠানামা ব্যাহত বাগেরহাটে ষাটগুম্বজ মসজিদ ও যাদুঘর পরিদর্শন করলেন সংষ্কৃতি প্রতিমন্ত্রী মুক্তিযুদ্ধে বিদেশী বন্ধু ফাদার রিগনের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত ১১ দফা দাবীতে দুই বছরে ৪ দফায় কর্মবিরতি পণ্যবাহী নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি, প্রভাব পড়েছে মোংলা বন্দরে বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদের উপ নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে রায়পুরে উপ-নির্বাচন; প্রশাসনের উপস্থিতিতে সাংবাদিককে পিটিয়ে জখম লক্ষ্মীপুরে ৪টি ইউনিয়নে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে সাত কার্যদিবসে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারকাজ শেষ বাগেরহাটে শিশু ধর্ষণের মামলায় মান্নানের আমৃত্যু কারাদন্ড দিয়েছে আদালত

মেসি না থাকলে বদলে যাবে বার্সেলোনার নাম!

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম: মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে:

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়াটার ফাইনালে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে লজ্জাজনকভাবে হারে বার্সেলোনা। লিগ থেকে লজ্জাজনক বিদায়ের পর গুঞ্জন শোনা যাচ্ছে, চলতি মৌসুম শেষেই বার্সেলোনা ছেড়ে যেতে চান ক্লাবটির সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। 

এদিকে আবার তাকে দলে ভেড়াতে ওঁৎ পেতে রয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। তবে মেসি ও বার্সেলোনার সম্পর্ক যেন অবিচ্ছিন্ন হয়ে গেছে। কারণ এইখানে এসে নতুন জীবন পাওয়া আর্জেন্টাইন তারকার ভালোবাসার শেষ নেই ক্লাবটির প্রতি। তাই বার্সেলোনার সাবেক তারকা খেলোয়াড় স্যামুয়েল ইতোর মতে, মেসি যদি বার্সেলোনা ছেড়ে যায়, তাহলে ক্লাবটির নামই বদলে দেয়া উচিৎ। কেননা মেসি ও বার্সেলোনা একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে।

টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে ইতো বলেছেন ‘আমি মেসিকে আমার সন্তনের মতো ভালোবাসি।বার্সেলোনা মানেই মেসি। আমি সব সময় মেসির জন্য ভালো চাইব। বার্সেলোনা ক্লাবটাই এখন মেসি। ও যদি আসলেই বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নেয় তাহলে আমাদের উচিত ক্লাবের জন্য নতুন নাম খোঁজা। আমরা সৌভাগ্যবান যে আমাদের দলে এখন বিশ্বের সেরা খেলোয়াড়টা খেলে।’

মেসির বার্সা ছাড়ার গুঞ্জনটি ছড়িয়ে পড়ার কারণও আছে। বিশেষ করে ক্লাবটির আর্থিক অনিয়ম, নিয়োগ-ছাঁটাইয়ের ক্ষেত্রে নিচু মনের পরিচয় দেওয়া, ক্লাবের তারকাদের পর্যাপ্ত সম্মান না দেওয়া, প্রশ্নবিদ্ধ দলবদল ছাড়াও মাঠের ব্যর্থতাতো আছেই।

বার্সেলোনার হয়ে মেসির অভিষেকের দিন থেকে টানা পাঁচটি মৌসুম একসঙ্গে খেলেছেন ইতো। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার