1. press.shohel@gmail.com : banglardristi24.com :
  2. md92alilove@gmail.com : banglardristi24 : Ali hossain
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ফকিরহাটে প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন এর দ্বি-কমিটি গঠন । লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) স্ব-পরিবার করোনাভাইরাস এ আক্রান্ত বাগেরহাটের আয়োজনে ভার্চুয়াল প্ল্যাটফর্ম জুম (zoom) এর মাধ্যমে ‘আসন্ন শীতে কোভিড-১৯ এর সম্ভাব্য ২য় পর্যায়ের (Second Wave) সংক্রমণ মোকাবেলার নিমিত্ত বাগেরহাট জেলার গৃহিত কর্মপরিকল্পনা বাস্তবায়ন, অগ্রগতি পর্যালোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মোরেলগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে কলেজছাত্র নিহত বাগেরহাটে শিশু চুরি ও হত্যার ঘটনায় পিতা গ্রেফতার শিশু ধর্ষণ মামলায় অভিযুক্ত বাবুল মিয়া গ্রেফতার। লক্ষ্মীপুরের রায়পুরে সাংবাদিক ইউনিয়ন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত লক্ষ্মীপুরে VBD উদ্যোগে ” আপনার মাস্ক কোথায়” ব্যতিক্রম কর্মসূচি বাগেরহাটে খান ছাদেকুল ইসলাম ( ছাদুর) ১৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল বাগেরহাটে সদর পোরসভার নির্বাচনের প্রস্তুতি চলছে।

বাগেরহাটে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

মোঃ আলি হোসেন মোল্লা বাগেরহাট জেলা প্রতিনিধি:
  • আপডেট টাইম: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৮১ বার পড়া হয়েছে:

খাদ্য নিরাপত্তা : বিজ্ঞান ও প্রযুক্তির ব্যবহার ’ এ শ্লোগানে বাগেরহাটে তিনদিন ব্যাপী ৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে বাগেরহাট সাধীনতা উদ্যানে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ।

বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মো: হাফিজ আল আসাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, সিভিল সার্জন ডা: কে এম হুমায়ুন কবীর প্রমুখ।

৪১ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের স্টল অংশগ্রহন করছে।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে যেসকল শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহন করছে তাঁরা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অবদান রাখবে। বর্তমান সরকার শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সবসময়ই ভুমিকা পালন করে থাকে। ছাত্র-ছাত্রীরা তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করে দেশের উন্নয়নে অবদান রাখবে বলে আশা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার